শুটিং সেটে রোহিতকে ঘুঁষি মারলেন অক্ষয়

0
20
অক্ষয় কুমার-রোহিত শেট্টির মধ্যে হাতাহাতি। ছবিঃ সংগৃহিত

রিলের ভেতর রিয়েল! এতদিন পর্দায় খলনায়ককে মেরেধরে শুইয়ে দিতে দেখা গেছে নায়ক অক্ষয় কুমারকে। এবার পর্দার বাইরে হাতাহাতি করতে দেখা গেল ক্যারাটেয় ব্ল্যাকবেল্টকে। মারামারির সেই দৃশ্য আবার ভিডিও করে ছাড়া হয়েছে সোশ্যালে। তাই দেখে মাথায় হাত ভক্তদের। সূর্যবংশীর শুটিং সেটে রোহিত শেট্টিকে ঘুঁষি মারছেন আক্কি! থেমে নেই রোহিতও। তিনিও পাল্টা মারছেন অক্ষয়কে। দু-জনের এই মারপিট স্তব্ধ হয়ে দেখছেন গোটা ইউনিট। শেষে কিছুতেই এই দ্বন্দ্ব বন্ধ না হওয়ায় বাধ্য হয়ে ডাকতে হয় পুলিশ। স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে শেষে থামেন দু-জনে। ততক্ষণে ভিডিও ভাইরাল!

অশান্তি নাকি শুরু হয় ক্যাটরিনা কাইফের সঙ্গে। দেখতে দেখতে সেই ঝগড়া গড়ায় অক্ষয়-রোহিতের মধ্যে। একটা সময় পড়ে ঝগড়া পরিণত হয় মারামারিতে। এ ওঁকে বেধড়ক মারধর করতে থাকেন। কিছুতেই দু-জনকে থামাতে না পেরে শেষে পুলিশ ডাকতে বাধ্য হয় সেটের লোকজন। পরে ভাইরাল ভিডিওয় আক্কি ক্যাপশন দেন, ‘ব্রেকিং নিউজ! একটি উপভোগ্য দৃশ্য। যা আপনার দিন ভালো করে দেবে!’

অক্ষয় কুমারের সূর্যবংশী পুপোপুরি অ্যাকশধর্মী ছবি। এই ছবির প্রযোজক করণ জোহর আর রোহিত শেট্টি! ২০২০-র ২৭ মার্চ রিলিজ হবে। মুখ্য ভূমিকায় ক্যাটরিনা কাইফ-অশ্ক্ষয় কুমার হিট জুটি। ভিডিও দেখে নেটিজেনদের তাই প্রশ্ন অ্যাকশন দৃশ্যে অভিনয়ের আগে কি রোহিতের সঙ্গে একটু গা গরম করে নিলেন আক্কি?

LEAVE A REPLY