বিপিএলে নো আর ওয়াইড বল করে বিতর্কে ক্রিশমার সান্তোকি

0
146
র পর নো আর ওয়াইড বল করে বিতর্কে ক্রিশমার সান্তোকি। ফাইল ছবি

বঙ্গবন্ধু বিপিএলের শুরুতেই বিতর্কের জম্ম দিলেন ওয়েস্ট ইন্ডিজ পেসার ও সিলেট থান্ডার্স এর হয়ে খেলা ক্রিশমার সান্তোকির। তার একটি বল নিয়ে তৈরি হয় এই বিতর্ক। এক কথায় এটিকে বৃহত্তম এক্সট্রা নাম দিলেও কো‌নও সমস্যা নেই।

তিনি যখন বল করছিলেন তখন তাঁর সামনে ছিলেন একজন ডান হাতি ব্যাটসম্যান। তাঁর বলটি ছিল ফুলটস লেগ সাইডে। কিন্তু তা যে ভাবে সব কিছুকে ছেড়ে অনেক দূর দিয়ে বেরিয়ে গেল যা দেখে স্তম্ভিত অনেকেই। ঠিক তার কিছুক্ষণ পরে সেই বোলারই একটি নো-বল দিয়ে বসলেন যেটা আরও ভয়ঙ্কর। তাঁর সামনের পা লাইন থেকে অনেকটা বেরিয়েই থামল।

 

বিশাল নো বলের আগের বিশাল ওয়াইড বলটিও ছিল সন্দেহজনক। ওয়েস্ট ইন্ডিজের এই বাঁহাতি পেসারের এমন কাণ্ডে অনেকেই স্পট ফিক্সিংয়ের গন্ধ পাচ্ছেন।

মাঠের ফলাফলও পক্ষে যাচ্ছে না সিলেটের। গতকালের এই ম্যাচে রাজশাহী রয়্যালসের কাছে হারে সিলেট থান্ডার্স। এর আগে প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এর কাছেও হেরে যায় সিলেট থান্ডার্স। পরপর দুই ম্যাচে হার সাথে ক্রিশমার সান্তোকির বিতর্কিত বল। সব মিলিয়ে পট ফিক্সিংয়ের গন্ধ পাচ্ছেন অনেকে।

এদিকে সিলেট থান্ডার্সের টিম ডিরেক্টর তানজিল চৌধুরী বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ক্রিশমার সান্তোকির বোলিং নিয়ে তদন্ত করার অনুরোধ জানিয়েছেন।

LEAVE A REPLY