টাইগারদের অভ্যর্থনা জানাবেন পাকিস্তানের রাষ্ট্রপতি

0
149
ছবিঃ সংগৃহিত

দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি খেলতে বুধবার সকালে পাকিস্তান পৌঁছেছেন তামিম-মোমিনুলরা। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা থেকে রওনা করে কাতারের রাজধানী দোহা হয়ে বুধবার সকালে পাকিস্তানের রাজধানী ইসলামাবাদ পৌঁছায় বাংলাদেশ দল।

আগামীকাল বৃহস্পতিবার দেশটির রাষ্ট্রপতি আরিফ আলভির আমন্ত্রণে আনুষ্ঠানিক মধ্যাহ্ন ভোজে অংশ নেবে সফরকারীরা।

স্থানীয় গণমাধ্যম দ্য নেশন্স জানাচ্ছে, বাংলাদেশ-পাকিস্তান খেলোয়াড় ও কর্মকর্তারা রাজধানীর রেড জোনের আইওয়ান ই সাদার হিসেবে পরিচিত রাষ্ট্রপতির বাসভবনে যোগ দিবেন। উপস্থিত থাকবেন জাতীয় সংসদ, সিনেট ও কেন্দ্রীয় মন্ত্রীসভার সদস্যরাও।

দীর্ঘ ১৭ বছর পর পাকিস্তানের মাঠে মুখোমুখি হতে যাচ্চে বাংলাদেশ-পাকিস্তান। সবশেষ ২০০৩ সালে তিনটি ম্যাচ খেলেছিল টাইগাররা। সেবার ভেন্যু ছিল করাচি, মুলতান ও পোশোয়ার। এবার খেলতে হচ্ছে রাওয়ালপিন্ডিতে।

পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে আগামী ৭ ফেব্রুয়ারি শুরু হবে প্রথম টেস্ট।

এদিকে পাকিস্তানে টি-টোয়েন্টি সিরিজ ভালো না কাটলেও টেস্ট জয়ের স্বপ্ন বাংলাদেশের। পাকিস্তানে যাওয়ার আগে বিসিএলে অংশ নিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। সেখানে দারুণ পারফর্ম করে প্রস্তুতি সেরেছেন টেস্ট স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। যাওয়ার আগে জয়ের প্রত্যাশার কথা জানিয়ে গেছেন অনেকেই।

টেস্ট শুরুর আগে বুধবার বিকালে রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে প্রথম অনুশীলন করবে বাংলাদেশ। বৃহস্পতিবার আরও একবেলা অনুশীলন করে শুক্রবার মাঠে নামবে সফরকারীরা।

LEAVE A REPLY