ব্রাহ্মণবাড়িয়ায় টাকা না পেয়ে বাবাকে হত্যার পর ছেলের আত্মসমর্পণ

0
162
ছবি: সংগৃহীত

টাকা চেয়ে না পাওয়ায় প্রকাশ্যে বাবাকে কুপিয়ে হত্যা করার পর অবশেষে আত্মসমর্পণ করল ছেলে। ঘটনার ১০ ঘণ্টার মধ্যেই পুলিশের কাছে এসে আত্মসমর্পণ করে সে। এ ঘটনায় নিহতের স্ত্রী সানোয়ার বেগম বাদী হয়ে ঘাতক পুত্র আরাফাত ইসলাম শুভর(২৪) বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এই ঘটনা ঘটে। পরে আজ শনিবার তাকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নবীনগর পৌর এলাকার আলমনগর গ্রামের মৃত জারু মিয়ার ছেলে ও সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য আমীর হোসেন গত কয়েক বছর ধরে উপজেলা সদরে স্থায়ীভাবে বসবাস করছিলেন। তিনি দুই ছেলে ও এক মেয়ের জনক। সেনাবাহিনী থেকে অবসর নিয়ে বেশ কয়েক বছর আগে প্রবাসে চলে যান আমির হোসেন। সম্প্রতি বিদেশ থেকে আসার পর তার বড় ছেলে মাস্টার্সে পড়ুয়া আরাফাত ইসলাম শুভ (২৪) নিজের বেকারত্ম ঘুচাতে বাবার কাছে টাকা চাইছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন গতকাল শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে শুভ তার বাবার কাছে পুনরায় টাকা চাইতে গেলে বাবা টাকা দিতে পারবেন না বলে সাফ জানিয়ে দেন। পরে বাবা বাড়ি থেকে বেরিয়ে আলমনগর সড়কের ওপর দিয়ে যখন হেঁটে যাচ্ছিলেন, সে সময় ক্ষুব্ধ শুভ ঘর থেকে দা এনে পথচারীদের সামনেই পেছন থেকে বাবার মাথায় আঘাত করে। এ সময় এলোপাতাড়িভাবে কুপিয়ে বাবাকে খুন করে নির্বিঘ্নে পালিয়ে যায়। পরে রাত সাড়ে সাতটার দিকে নিজেই থানায় এসে আত্মসমর্পন করে ঘাতক শুভ।

তিনি আরো জানান, এ ঘটনায় মা বাদী হয়ে পুত্রের বিরুদ্ধে মামলা করেছেন। ঘাতক পুত্রকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY