পিবিআই’র রিপোর্ট প্রত্যাখ্যান করলেন নীলা চৌধুরী

0
195

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার (ইমন) ওরফে সালমান শাহ হত্যাকাণ্ডের শিকার হননি, তিনি পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছিলেন বলে দীর্ঘদিনের তদন্ত শেষে জানিয়েছে পুলিশের তদন্ত সংস্থা পিবিআই।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলন করে এ মামলার তদন্ত প্রতিবেদন তুলে ধরে এমন তথ্য জানান পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদার।

তবে পিবিআই-এর তদন্ত প্রতিবেদন পুরোপুরি মিথ্যা বলে তা প্রত্যাখ্যান করেছেন সালমান শাহ’র মা নীলা চৌধুরী। সোমবার যুক্তরাজ্যের ম্যানচেস্টারের নিজ বাসভবনে থেকে গণমাধ্যমকে দেওয়া  সাক্ষাৎকারে তিনি বলেন, আজিজ মোহাম্মদ ভাই ও স্ত্রী সামিরার ষড়যন্ত্রেই খুন হয় সালমান।

পিবিআই’র তদন্ত প্রতিবেদন নিয়ে প্রশ্ন তুলেছেন নীলা চৌধুরী।

তিনি বলেন, পাপীরা ক্ষমতাধর হলে এরকম হয়। আমার কোনও প্রতিক্রিয়া নাই। বিচারের শুরু থেকে কেউ বলছিলেন চা খাওয়ার পয়সা দিয়েন, কেউ বলছিলেন পয়সা খরচ করেন। কিন্তু আমি পয়সা দেব কেন? আমি এত ক্ষমতাধর না। আমি আজো বিচার চাচ্ছি, বিচার চাইব, বিচার হবে ইনশাআল্লাহ।


Warning: A non-numeric value encountered in /home/protidinerkhobor/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 353

LEAVE A REPLY