লক্ষ্মীপুরে ১৩৬ জন রোগীর মাঝে ৬৮ লাখ টাকার অনুদানের চেক বিতরণ

0
170
সংগৃহীত ছবি

জেলায় বিভিন উপজেলা দুরারোগ্য রোগে আক্রান্ত ১৩৬ জন রোগীর মাঝে ৬৮ লাখ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুর ১টায় জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতরের যৌথ উদ্যোগে কালেক্টরেট ভবন প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে সুবিধাভোগীদের হাতে অনুদানের চেক তুলে দেওয়া হয়।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. নুরুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাতীয় সমাজকল্যাণ পরিষদের সদস্য এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, সিভিল সার্জন ডা. মো. আবদুল গফ্ফার, অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল (সদর) মংনে থোয়াই মার্মা, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মাহবুবুর রহমান।

জানা গেছে, সমাজসেবা অধিদফতরের আওতাধীন বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে এসব অনুদান প্রদান করা হয়। বিভিন্ন দুরারোগ্য ব্যাধি ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের মাঝে সরকারি ভাবে আর্থিক সহায়তা কর্মসূচির অধীনে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ১৩৬ জনের মাঝে ৬৮ লাখ টাকা অনুদানের চেক বিতরণ করা হয়।


Warning: A non-numeric value encountered in /home/protidinerkhobor/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 353

LEAVE A REPLY