করোনা আতঙ্কে রোনাল্ডো, রুগানির পর টিমমেট দিবালাও আক্রান্ত

0
94

কিছুতেই আটকানো যাচ্ছে না করোনার বাড়ন্ত। দ্রুত গোটা বিশ্বকে গ্রাস করছে এই মারণ-ভাইরাস। এখনও পর্যন্ত আক্রান্ত প্রায় ১৩ লাখ। মৃত্যু হয়েছে ৫ হাজারের বেশি মানুষের। আক্রান্ত হয়েছেন ব্রিটেনের স্বাস্থ্যমন্ত্রী, হলিউড অভিনেতা টম হ্যাংকস বিশিষ্টরাও

এবার করোনা হানা দিয়েছে জুভেন্তাস শিবিরে। করোনা আক্রান্ত হয়েছে জুভেন্তাস ফুটবলার ড্যানিয়েল রুগানি। আর এই ড্যানিয়েল রুগানিই হলেন জুভেন্তাসে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সতীর্থ। সেই আতঙ্ক কাটতে না কাটতেই এবার জুভেন্তাসের অপর খেলোয়ার, আর্জেন্তাইন তারকা পাওলো দিবালাও এবার আক্রান্ত হলেন করোনাভাইরাসে।

সম্প্রতি একই ড্রেসিং রুগানির সঙ্গে একই ড্রেসিং রুম শেয়ার করেছেন রোনাল্ডো। সেই রুগানিই এখন করোনা আক্রান্ত। দিবালাও এবার সেই একই সংক্রমণের শিকার হলেন। তাই সতর্কতা হিসেবে এবার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকেও রাখা হল কোয়ারাস্টাইনে।

গত বুধবারই করোনাভাইরাসের সংক্রমণকে প্যানডেমিক বা অতিমারী (মহামারীর চেয়ে ভয়াবহ) ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (WHO)। বাতিল হয়ে যাচ্ছে বিশ্বজোড়া বিভিন্ন ইভেন্ট। চিনের পর ইতালিতেই সবচেয়ে বেশি ভয়াবহ আকার নিয়েছে করোনাভাইরাস। মৃতের সংখ্যাও সেখানে চিনের পরই। আর সেই ইতালির ঘরোয়া লিগ সিরি আ’তে জুভেন্তাসের হয়ে খেলেন ক্রিশ্চিয়ানো। সিরি আ’র লিগের ম্যাচ আপাতত বাতিল করা হয়েছে। তবে রোনাল্ডো এখন রয়েছেন নিজের দেশ পর্তুগালে। আর সেখান থেকেই তাঁকে এখন ইতালিতে ফিরতে বারণ করা হয়েছে। রোনাল্ডোর করোনাভাইরাস পরীক্ষাও করা হয়েছে। কিন্তু সেই পরীক্ষায় পাশ করেছেন রোনাল্ডো। কিছু পাওয়া যায়নি।

রুগানির করোনা আক্রান্ত হওয়ার রিপোর্ট যখন আসে, তখন থেকে রোনাল্ডো পর্তুগালে। সম্প্রতি পক্ষাঘাতে আক্রান্ত হন ক্রিশ্চিয়ানোর মা। আপাতত মায়ের দেখভাল করছেন তিনি। কিন্তু রুগানির করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসতেই রোনাল্ডোকে যেমন ইতালিতে ফিরতে বারণ করা হয়েছে, তেমনি পর্তুগালেও তাঁকে সর্বোচ্চ নজরদারিতে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। গত রবিবার একই ড্রেসিং রুম শেয়ার করেন রোনাল্ডো ও করোনা আক্রান্ত রুগানি।

LEAVE A REPLY