করোনা আতঙ্কের মধ্যেই তিন আসনের উপনির্বাচন আজ

0
406

করোনা আতঙ্কের মধ্যেই আজ শনিবার (২১ মার্চ) ঢাকা-১০, গাইবান্ধা-৩ ও বাগেরহাট-৪ সংসদীয় আসনের উপনির্বাচন ভোটগ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে এ ভোটগ্রহণ।

এর আগে, শুক্রবার (২০ মার্চ) সকাল থেকে প্রিজাইডিং কর্মকর্তাদের কাছে ইলেকট্রনিক ভোটিং মেশিনসহ ভোটের সরঞ্জামাদি তুলে দেয়া হয়। তবে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতির পাশাপাশি নিজেদের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন নিরাপত্তা কর্মীসহ ভোটগ্রহণ কর্মকর্তারা।

করোনা ভাইরাস মোকাবিলায় প্রতিটি কেন্দ্রে একটি করে নির্দেশনামূলক ফেস্টুন, প্রতিটি কক্ষের জন্য একটি করে হ্যান্ড স্যানিটাইজার ও টিস্যুর প্যাকেট দেয়া হয়। তবে ভাইরাস রোধে দেয়া হয়নি কোন মাস্ক।

করোনার বিস্তারের মাঝে নিজেদের নিরাপত্তার পাশাপাশি ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন নির্বাচনী কর্মকর্তারা। তারা বলেন, মক ভোটিংয়ে কোনো লোকই পাওয়া যায়নি। আসল অবস্থায় কয়জন ভোটার পাবো আমাদের সন্দেহ আছে।

তবে করোনা প্রতিরোধে কেন্দ্রগুলোতে সার্বিক ব্যবস্থা নেয়া হয়েছে দাবি করে ভোটারদের ভোট কেন্দ্রে আসার আহ্বান জানান রিটার্নিং অফিসার ।


Warning: A non-numeric value encountered in /home/protidinerkhobor/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 353

LEAVE A REPLY