শিক্ষা প্রকৌশল অধিদপ্তরঃ শংকর চন্দ্র সাহা, এক কর্মস্থলেই ২৪ বছর!

0
55

শংকর চন্দ্র সাহা উপসহকারী প্রকৌশলী হিসেবে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে যোগ দেন ১৯৯৬ সালে। তার প্রথম যোগদান হয় কুমিল্লায়। সেই থেকে আজ পর্যন্ত ঘুরে ফিরে কুমিল্লাতেই তার কর্মস্থল থাকছে। কখনো চোদ্দগ্রাম, কখনো সদর দক্ষিন, কখনো উত্তর এভাবেই চলছে তার চাকরি।মাঠপর্যায়ে ঘুরে ফিরে একই জায়গায় থাকার ফলে জড়িয়ে পড়েছেন বিভিন্ন দুর্নীতির সাথে।

তার ভাইসহ অন্যান্য আত্মীয় স্বজন মিলে তৈরি করেছেন কাজ পাওয়া ও বিল ভাগ বাটয়ারার সিন্ডিকেট। নাম না প্রকাশ করার শর্তে একাধিক ঠিকাদার তার বিরুদ্ধে ঠিকাদারদের উপর প্রভাব বিস্তারের অভিযোগ করেছেন।

কিছুদিন আগে উপসহকারী প্রকৌশলী থেকে সহকারী প্রকৌশলী পদে পদোন্নতি পেলেও তার কর্মস্থল কুমিল্লার চোদ্দগ্রাম থেকে কুমিল্লা উত্তরেই থেকে যায়। ঘুরে ফিরে তিনি কুমিল্লাতেই তার চাকরি জীবন অতিবাহিত করছেন।

এ ব্যপারে কুমিল্লার নির্বাহী প্রকৌশলীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, এক জায়গায় ছিলেন বিষয়টি তেমন নয়, সে কখনো উত্তর, দক্ষিন বা চোদ্দগ্রামে ছিলেন।


Warning: A non-numeric value encountered in /home/protidinerkhobor/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 353

LEAVE A REPLY