তেলের দাম না কমালে বা ভাড়া সমন্বয় না হলে ট্রাক-কাভার্ড ভ্যান ধর্মঘট চলবে, জানালেন নেতারা

0
17

জ্বালানি তেলের দাম বাড়ানোর কারনে ট্রাক-কাভার্ড ভ্যান মালিক শ্রমিক অ্যাসোসিয়েশনের ডাকা ধর্মঘট চলছে দ্বিতীয় দিনের মতো। তারই প্রেক্ষিতে আজ শনিবার (৬ নভেম্বর) ধানমন্ডিতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালের সঙ্গে বৈঠকে বসেন ট্রাক-কাভার্ড ভ্যান মালিক শ্রমিক অ্যাসোসিয়েশনের নেতারা। বৈঠকের পর তারা সাংবাদিকদের জানান জ্বালানি তেলের দাম কমলে বা ভাড়া সমন্বয় হলে অথবা যৌক্তিক সমাধান মিললে ধর্মঘট প্রত্যাহার করা হবে।

বৈঠকে জ্বালানি তেলের দাম বাড়ানোর সিদ্ধান্ত প্রত্যাহারসহ আরও দুটি দাবি জানিয়েছে ট্রাক-কাভার্ড ভ্যান মালিক শ্রমিক অ্যাসোসিয়েশন। অপর দুই দাবি হলো পণ্যবাহী ট্রাক-কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ করা এবং বিভিন্ন ব্রিজের বাড়তি টোল আদায় বন্ধ করা। দাবিগুলো না মানলে ধর্মঘটও প্রত্যাহার করা হবে না বলে জানিয়েছে অ্যাসোসিয়েশন।

ট্রাক শ্রমিক-মালিক ফেডারেশনের অতিরিক্ত মহাসচিব আব্দুল মোতালেব জানান, এই ৩ দাবি বাস্তবায়ন না হলে ধর্মঘট চলবে বলে স্বরাষ্ট্রমন্ত্রীকে জানান তারা। স্বরাষ্ট্রমন্ত্রী তাদের দাবিগুলো নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করবেন বলে আশ্বস্ত করেছেন। জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে শুক্রবার থেকে ডাকা পরিবহন ধর্মঘট চলবে।

বলেন, হঠাৎ করে তেলের দাম বাড়ায় তাদের লোকসান হচ্ছে বলে জানান ট্রাক-কাভার্ড ভ্যান মালিক শ্রমিক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মদ মনির ।


Warning: A non-numeric value encountered in /home/protidinerkhobor/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 353

LEAVE A REPLY