নারায়নগঞ্জের ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে নিহত ১ আহত ১৫

0
6

শুক্রবার ভোর ৬টার পর নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি পাঁচতলা ভবনের নিচতলার ফ্ল্যাটে ভয়াবহ গ্যাস বিস্ফোরণে একজন মারা গেছেন, আহত হয়েছেন অনন্ত ১৫ জন।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপপরিচালক আব্দুল্লাহ আল আরেফিন বলেন, ‘আমাদের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপপরিচালক আব্দুল্লাহ আল আরেফিনকরেছে। আমরা আসার আগেই আহতদের হাসপাতালে নিয়ে গেছে। এতে ওই বাড়িটিও ঝুঁকিপূর্ণ বলে ধারণা করা হচ্ছে। তদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে।’

তিনি জানান, বিস্ফোরণে ওই বাড়ির ৫টি রুমসহ পাশের আরও দুটি বাড়ির দেয়াল উড়ে চূর্ণবিচূর্ণ হয়ে গেছে। এ সময় মায়া রানী নামে এক নারী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আরও ১৫ জন নারী পুরুষ ও শিশু দগ্ধ হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের নাম তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ভোর ৬টার সময় বিকট শব্দে মোক্তার মিয়ার পাঁচতলা বাড়ির নিচতলার ফ্ল্যাটে বিস্ফোরণ ঘটে। এতে পাশের আরও দুটি বাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। বিস্ফোরণে বাড়ির ৫টি রুমের ও পাশের বাড়ির আরও দুটি রুমের দেয়াল উড়ে গেছে। এর মধ্যে মোক্তার মিয়ার বাড়ির মায়া রানী (৪০) নামে এক নারী ঘটনাস্থলেই দেয়াল চাপায় মারা যায়।

তারা জানান, পাশের সুমির বাড়ির একটি রুমের ভাড়াটিয়া স্বামী স্ত্রী ও তাদের দুই শিশু সন্তান দেয়াল চাপায় গুরুতর আহত হয়েছে। তাদের বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।


Warning: A non-numeric value encountered in /home/protidinerkhobor/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 353

LEAVE A REPLY