ছাত্রলীগ নেতাকে মারধরের জের, চবিতে ছাত্রলীগের অবরোধ, বন্ধ শাটল ট্রেন

0
11

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা–কর্মীর ওপর হামলার কারণে মূল ফটকে তালা ঝুলিয়ে ও সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করেছেন শাখা ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। আজ বুধবার ভোর চারটায় অবরোধ শুরু হয়। অবরোধের কারণে বিশ্ববিদ্যালয়ের সকল যান চলাচল বন্ধ রয়েছে।ক্যাম্পাসে প্রবেশ করতে পারেনি শাটল ট্রেন এবং শিক্ষকদের বাস।

ছাত্রলীগ সূত্রে জানা যায়, শাখা ছাত্রলীগের উপপক্ষ ভার্সিটি এক্সপ্রেসের নেতা প্রদীপ চক্রবর্তী ও মোহাম্মদ রাশেদ ১ নম্বর গেট থেকে ভোর সাড়ে তিনটায় মোটরসাইকেলে করে ক্যাম্পাসে আসছিলেন। পরে মদন ফকির মাজার গেট এলাকায় আসলে স্থানীয় ডিস ব্যবসায়ী মো. হানিফের অনুসারীরা তাদের উপর হামলা করে। এ সময় তাঁদের মারধর ও  মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। এ ঘটনা জানাজানি হলে ভার্সিটি এক্সপ্রেস উপপক্ষের নেতাকর্মীরা মূল ফটকে তালা ঝুলিয়ে অবরোধ শুরু করেন।

বুধবার (১ জুন) ভোরে বিশ্ববিদ্যালয় জিরো পয়েন্টে প্রধান ফটকসহ দুই নম্বর গেইটে তালা ঝুলিয়ে দেয় তারা। এসময় সড়কের বিভিন্ন জায়গায় গাছ ফেলে ব্যরিকেড দেয় আন্দোলনকারীরা। হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে অনির্দিষ্টকালের জন্য অবরোধ ডেকেছে ছাত্রলীগের একাংশ।

 


Warning: A non-numeric value encountered in /home/protidinerkhobor/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 353

LEAVE A REPLY