সারাদেশে ছাত্র লীগকে সু-সংগঠিত করে রেখেছেন প্রধানমন্ত্রী : এমপি শাওন

0
327
ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন । ফাইল ছবি

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, সারাদেশে ছাত্র লীগকে সু-সংগঠিত করে রেখেছেন প্রধানমন্ত্রী। সুশৃঙ্খল ছাত্র লীগ সারাদেশে শান্তির পতাকা বয়ে বেড়াচ্ছে।

গতকাল শনিবার বাংলাদেশ ছাত্র লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে লালমোহন উপজেলা ও পৌর শাখা ছাত্র লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ ছাত্র লীগের অভিভাবকের দায়িত্ব পালন করছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসারপর বাংলাদেশ ছাত্রলীগকে সু-সংগঠিত করেছেন।

লালমোহন উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাকির বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম ফরাজীর সঞ্চালনায় এসময় লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাদল। প্রতিষ্ঠা বার্ষিকীতে লালমোহন উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


Warning: A non-numeric value encountered in /home/protidinerkhobor/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 353

LEAVE A REPLY