নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুঃ প্রধানমন্ত্রীর প্রতি কুয়েট প্রাক্তন ছাত্রলীগ নেতাদের কৃতজ্ঞতা

0
54

নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ করায়  মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ  জ্ঞাপন করেন কুয়েট প্রাক্তন ছাত্রলীগের নেতৃবৃন্দ। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রজ্ঞা ও দৃঢ়চেতা মনোবল আর সাহসী নেতৃত্বের দ্বারা বিশ্বব্যাংক সহ দেশী বিদেশী সকল ষড়যন্ত্র মোকাবেলা করে এবং সব প্রতিকূলতা পেরিয়ে নিজস্ব অর্থায়নে খরস্রোতা পদ্মায় সেতু নির্মাণের মাধ্যমে বিশ্ব ইতিহাসে অনন্য কৃতিত্বের স্বাক্ষর রাখায় কুয়েট প্রাক্তন ছাত্রলীগের পক্ষ থেকে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি তারা কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কুয়েট ছাত্রলীগের নেতৃবৃন্দ বলেন, পদ্মা সেতু বাস্তবায়নে শেখ হাসিনাই মূল শক্তি। এই সেতু প্রধানমন্ত্রীর সাহসের ফসল। এটা তাঁর একক কৃতিত্ব। তাঁর একক সিদ্ধান্তের কারণে নিজস্ব অর্থায়নে এতবড় প্রকল্প বাস্তবায়ন করা সম্ভব হয়েছে। পৃথিবীর বুকে সবচেয়ে অনিশ্চিত নদীর নাম হলো পদ্মা। এই পদ্মা নদীতে এতবড় সেতু নির্মাণ সত্যিই বিরল দৃষ্টান্ত ।

একই দিন তারা কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় প্রতিবাদ জানান এবং দোষীদের শাস্তি দাবি করেন।

গত শুক্রবার( ১৮ই ডিসেম্বর) আইইবি ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান ও কুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি প্রকৌশলী আবুল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কুয়েট প্রাক্তন ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা কর্মী অংশ নেন। কুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি প্রকৌশলী ইন্দ্রজিৎ কুমার মহালানবীশ, পিইজ্ঞ, এর সঞ্চালনায় বক্তব্য রাখেন আইইবির সন্মানি সাধারন সম্পাদক প্রকৌশলী শাহাদাৎ হোসেন শিবলু, পিইজ্ঞ, কুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি প্রকৌশলী মতিউর রহমান, প্রকৌশলী জিয়াউল করিম জিন্নু, প্রকৌশলী জেড এম আনোয়ারসহ প্রকৌশলী আলিনুর, প্রকৌশলী শরীফ হোসেন বাবলু, প্রকৌশলী মাহাবুব আলম, প্রকৌশলী নুরুল ইসলাম, প্রকৌশলী আমিনুর, প্রকৌশলী ফরহাদ হোসেন, প্রকৌশলী ড. সোহেল রানা প্রমুখ।

LEAVE A REPLY